প্রহরী জিপিএস ট্র্যাকার

পড়তে লাগবে: 2 মিনিট

প্রহরী কুইজ কন্টেস্ট: সঠিক উত্তর দিয়ে জিতুন ফ্রি ভেইকেল ট্র্যাকার!

আপনার গাড়ি আছে, কিন্তু গাড়ি নিয়ে চিন্তিত? মাঝে মাঝে মনেহয়, বাড়ির মতো গাড়িতেও একজন প্রহরী থাকলে ভাল হতো? যে কিনা সারাদিন গাড়ির দেখাশোনা করবে!

চিন্তিত বা মনে হবারই কথা। কথায় বলে- গাড়ি পালা আর হাতি পালা একই কথা! কারণ, একটা হাতি পালতে অনেক দুর্ভোগ পোহাতে হয়, অনেক খরচেরও ব্যপার। তেমনি গাড়ির সঠিক দেখাশোনা আর মেইন্টেইনেন্সের জন্যও অনেক ধরণের খরচ তো আছেই।  এছাড়াও আছে গাড়ির নিরাপত্তা এবং সুরক্ষাজনিত দুশ্চিন্তা।

কখন না কখন শখের মূল্যবান গাড়িটা চুরি হয়ে যায়! এর সাথে খরচের টেনশন তো নিত্যদিনের সঙ্গী। তার উপরে আপনার পরিবারের কোন সদস্য, আপনার পারিবারিক প্রয়োজনে কেনা গাড়ি নিয়ে কোথাও গিয়েছে। ভ্রমণকালে সে নিরাপদ আছে কিনা সেটাও টেনশনের ব্যাপার। এক্সিডেন্ট যদিও ভাগ্যের ব্যাপার, তাও গাড়ির মালিকদের মধ্যে এক্সিডেন্ট নিয়েও দুশ্চিন্তা থাকেই। কিন্তু একটু সচেতনতা এবং বুদ্ধিমানভাবে প্রযুক্তির ব্যবহারে সব টেনশন থেকেই মুক্তি পাওয়া সম্ভব!

ভাবছেন, গাড়ি নিয়ে টেনশনলেস থাকার বুদ্ধিমান উপায়টা কী!

উপায় একটা আছে, গাড়িতে ভেইকেল ট্র্যাকার ব্যবহার করা। জিপিএস প্রযুক্তি নির্ভর ভেইকেল ট্র্যাকার গাড়িতে ব্যবহার করলে গাড়ি থাকবে সবসময় আপনার নজরদারিতে। পৃথিবীর যেকোনো জায়গা থেকে আপনার মূল্যবান গাড়ির প্রায় সব ধরণের খোঁজ রাখতে পারবেন মোবাইলের মাধ্যমে! ভেইকেল ট্র্যাকার মাধ্যমে যেকোনো সময় গাড়ি ট্র্যাক করা যায় (মোবাইলেই অ্যাপ এর মাধ্যমে দেখা যায় গাড়ি কোথায় আছে)। ফলে গাড়ি চুরির টেনশন থেকে মুক্তি পাওয়া যায়।

গাড়ি যদি ওভার স্পিডে চলে তাহলে নোটিফিকেশন দিয়ে জানিয়ে দিবে প্রহরী। তখন যদি দূর থেকেই, মোবাইল মেসেজের মাধ্যমে ইঞ্জিন অফ করে এড়িয়ে যেতে পারবেন দুর্ঘটনার সম্ভাবনা। প্রহরীর ব্যবহার করলে তো তেল চুরি অসম্ভব! কারণে প্রহরী ফুয়েল মনিটরিং সিস্টেমের মাধ্যমে দেখা যাবে গাড়িতে কখন কতটুকু তেল ভরা হচ্ছে, কতখানি ব্যবহার হচ্ছে আর কতখানি অবশিষ্ট আছে। বার বার ফোনের বিল খরচ করা লাগে না। আবার অনেকেই ড্রাইভারের কথায় বিশ্বাস রাখতে পারেন না। ফলে খরচ ও কমে আর ড্রইভারের সাথেও তৈরি হয় সুন্দর স্বচ্ছ সম্পর্ক। সারাদিনের গাড়ির হালচাল জানা যায় দিনশেষে রিপোর্ট আকারে।

কুইজ! উত্তর দিন! পুরস্কার জিতুন! 

আপনার এতসব টেনশন দূর করতে প্রহরী দিচ্ছে দারুন এক সুযোগ! প্রহরী কুইজ কন্টেস্টে অংশগ্রহণ করে জিতে নিন একটি প্রহরী ভেইকেল ট্র্যাকার (লাইট প্যকেজ সহ)!*
নিচের ছবিতে দেয়া কুইজের সঠিক উত্তর সহ এই পোস্টের শেষে দেয়া ইনফরমেশন ফর্মে আপনার নাম, ইমেইল, ফোন নাম্বার এবং গাড়ির মডেল লিখে পাঠিয়ে দিন। লটারির মাধ্যমে তিন জন বিজয়ী পাবেন আকর্ষণীয় সব পুরস্কার!

প্রথম পুরষ্কারঃ লাইট প্যাকজ সহ একটি প্রহরী ভেইকেল ট্র্যাকার (ইন্সটলেশনও একদম ফ্রি)
দ্বিতীয় পুরষ্কারঃ একটি গাড়ির কাভার
তৃতীয় পুরষ্কারঃ গাড়ির একটি ব্যাক-সিট অরগানাইজার

তাহলে আর দেরি কেন, নিজে অংশগ্রহণ করুন, আপনার বন্ধুবান্ধব যারা গাড়ি ব্যবহার করে তাদেরকেও কুইজে অংশ নিতে বলুন। ভাগ্যে থাকলে আপনিও পেতে পারেন একটি ফ্রি ভেইকেল ট্র্যাকিং সিস্টেম!

দিন রাত আপনার গাড়ি থাকুক আপনারই নজরদারিতে!

    গাড়ির সুরক্ষায় প্রহরী সম্পর্কে জানতে

    Share your vote!


    এই লেখা নিয়ে আপনার অনুভূতি কী?
    • Fascinated
    • Happy
    • Sad
    • Angry
    • Bored
    • Afraid

    মন্তব্যসমূহ

    Scroll to Top