প্রহরী জিপিএস ট্র্যাকার

পড়তে লাগবে: 3 মিনিট

গাড়ির সুরক্ষায় ভিটিএস (Vehicle Tracking Service) প্রযুক্তির প্রয়োজনীয়তা!

আনিতা ম্যাম তার ভুলোমনা ড্রাইভার এবং ভিটিএস (Vehicle Tracking Service) প্রযুক্তির গল্প!    

আনিতা আহমেদ রাজধানীর স্বনামধন্য একটি স্কুলের গণিতের সিনিয়র টিচার। নির্বিঘ্নে চলাচলের জন্য করলা ডিএক্স মডেলের একটি গাড়ি ব্যবহার করেন। তাকে স্কুলে নামিয়ে দিয়ে স্কুলের পাশেই গাড়ি পার্ক করে, ড্রাইভার চায়ের দোকানে বসে তুমুল আড্ডা দেন। গাড়ির দিকে তার মনোযোগ তেমন থাকে কিনা সন্দেহ! আর এদিকে প্রিয় গাড়ির নিরাপত্তা ও যত্নের ব্যাপারেও আনিতা ম্যামের টেনশন কাজ করে।

এছাড়াও আনিতা ম্যাম অপচয় করা একদমই পছন্দ করেন না। তার গাড়ির চালক আবদুল মিয়া অসম্ভব ভুলোমনা। দিন দিন তার ভুলের লিস্ট বেড়েই চলছে। যখন-তখন গাড়ির এসি অফ করতে ভুলে যান। কিংবা  গাড়িতে কখন কতটুকু ফুয়েল নিতে হবে তাও তার ঠিকমত মনে থাকে না।

শুধুমাত্র পুরনো আর বিশ্বস্ত বলেই আবদুল এখনো তার চাকরিতে বহাল তবিয়তে আছেন।এই যুগে বিশ্বাসী ড্রাইভার পাওয়াও ভাগ্যের ব্যাপার।তবে আনিতা আহমেদ আত্মভোলা ড্রাইভারকে বার বার বলেও ভুল শোধরাতে পারেননি। তদুপরি এই সমস্যা থেকে বের হওয়ার বিকল্প সমাধানের পথ খুঁজছিলেন।এবং কিছুটা খোঁজাখুঁজির পর এই সমস্যার  সহজ সমাধান পেয়েও গেলেন!

তো সেদিনও ড্রাইভার আবদুল এসি অন রেখে চায়ের দোকানে বসে জমিয়ে আড্ডা দিচ্ছেন। এমন সময় আনিতা-ম্যাম তার মোবাইলে কল করে তক্ষণাৎ এসি অফ করতে বললেন। ড্রাইভার আবদুল তো অবাক! স্কুলের ভিতরে বসে ম্যাডাম গাড়ির এসি অন রয়েছে তা কিভাবে জানলেন?

তো সন্ধ্যাবেলা ম্যাম বাসায় ফেরার পথে মেইন রাস্তার মোড়ে ফুয়েল নেওয়ার জন্য ড্রাইভারকে থামতে বললেন। এইবার আবদুলের আবারো অবাক হবার পালা! তিনি নিয়মিতভাবে গাড়ি চালিয়েও গাড়ির ফুয়েলের হিসাব রাখতে হিমশিম খান। আর ম্যাম কোন জাদুবলে গাড়ির ফুয়েল শেষ হওয়ার পথে তা বুঝতে পারলেন!

আনিতাম্যামের গাড়ি সংক্রান্ত সমস্যার সমাধান হল যেভাবে!  

ড্রাইভার আবদুল কৌতূহল চেপে না রাখতে পেরে, ম্যাডামকে সেকথা বলতেই তিনি মৃদু হাসলেন। তারপর বুঝিয়ে বললেন, আধুনিক ভিটিএস (Vehicle Tracking Service) প্রযুক্তির অপার সুবিধার কথা। আরও বললেন, তিনি গাড়িতে প্রহরী ভিটিএসের কাস্টম প্যাকেজের কিছু ফিচার আলাদাভাবে অ্যাড করেছেন।

গাড়ির নিরাপত্তায় সর্বক্ষণ আছে প্রহরী ভিটিএস!   

আনিতা ম্যাম গাড়ির নিরাপত্তা নিশ্চিত করতে প্রহরী ভিটিএস (Vehicle Tracking Service) এর AC অন/অফ নোটিফিকেশন, ফুয়েল মনিটরিং সিস্টেম এবং লাইভ ট্র্যাকিং ফিচারগুলো নিয়েছেন। আর তাইতো ‘AC অন/অফ নোটিফিকেশন’ ফিচারই তাকে মোবাইলে  এসি অন/অফ এর খবরা-খবর ম্যাসেজ দিয়ে জানাচ্ছে! এবং ফুয়েল মনিটরিং সিস্টেম ফিচারটির মাধ্যমে জানতে পারছেন গাড়ির তেল খরচের হিসেব! এছাড়াও গাড়ি কখন কোথায় অবস্থান করছে তাও লাইভ ট্র্যাকিংয়ের মাধ্যমে জানতে পারবেন।

এসব শুনে ড্রাইভার আবদুল তো বিস্ময়ে নির্বাক হয়ে গেলেন! আশ্চর্য ব্যাপার! আজকাল গাড়ির সুরক্ষার জন্য এতো সুযোগসুবিধা পাওয়া যাচ্ছে।

আপনার গাড়িতে ভিটিএস প্রযুক্তি লাগিয়েছেন কী?  

এক্ষেত্রে আপনিও যদি আপনার গাড়ির সুরক্ষার জন্য, আনিতা ম্যামের মতই সহজ সমাধান প্রত্যাশী হোন। তাহলে দেরি না করে আজই গাড়িতে ভিটিএস (Vehicle Tracking Service) প্রযুক্তির ব্যবহার নিশ্চিত করুন।

প্রহরী দেশীয় প্রযুক্তির প্রথম ভিটিএস সার্ভিস!

দেশীয় প্রযুক্তির প্রথম তৈরি প্রহরী ভিটিএস (Vehicle Tracking Service)। প্রহরী ভিটিএস গাড়ির সুরক্ষায় সাশ্রয়ী মূল্যে দিচ্ছে বিভিন্ন সুযোগসুবিধা সম্বলিত প্যাকেজ। আর প্যাকেজগুলো হচ্ছে বেসিক, স্ট্যান্ডার্ড, প্রিমিয়াম এবং কাস্টম প্যাকেজ। এই প্যাকেজগুলোতে আছে বিভিন্ন অত্যাধুনিক ফিচার।এই ফিচারগুলোর মাধ্যমে আপনি গাড়ির সুরক্ষা সম্পর্কিত বিভিন্ন বিষয় সম্পর্কে তথ্য পাবেন। আর যার ফলে আপনার গাড়ি থাকছে সার্বক্ষণিক আপনার আওতার মধ্যেই। সুতরাং এক্ষেত্রে আপনাকে আর গাড়ি নিয়ে অযথা টেনশন করতে হবে না!

এখানেই শেষ নয়! আরও আছে অনেকরকম সুবিধা!     

এছাড়াও প্রহরী ভিটিএসে (Vehicle Tracking Service) আছে একাধিক গাড়ি ট্র্যাকিং করার সুবিধাসহ আরও বিশের অধিক সুযোগ-সুবিধা! প্রহরীর তথ্য সংবলিত ওয়েবসাইটে ভিজিট করুন এবং প্রয়োজনীয় সব তথ্য জেনে নিন। ভিজিট করতে লগইন করুন (web.prohori.com/এবং ফ্রি ডেমো দেখুন (vts.prohori.com/)। এছাড়াও প্রহরীর সেবা নিতে ফোন করতে পারেন 01708 166 166 নম্বরে।

    গাড়ির সুরক্ষায় প্রহরী সম্পর্কে জানতে

    Share your vote!


    এই লেখা নিয়ে আপনার অনুভূতি কী?
    • Fascinated
    • Happy
    • Sad
    • Angry
    • Bored
    • Afraid

    মন্তব্যসমূহ

    Scroll to Top